জননিরাপত্তা বিভাগ স্বরাষ্ট্র মন্ত্রণালয়
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৩১st August ২০২০

অনিক ও আপিল-কর্মকর্তা

 

 

অভিযোগ ব্যবস্থাপনা পদ্ধতি (GRS):

সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন। তার কাছ থেকে সমাধান পাওয়া না গেলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুন।

 

 

ক্রমিক নং কখন যোগাযোগ করবেন কার সঙ্গে যোগাযোগ করবেন যোগাযোগের ঠিকানা নিষ্পত্তির সময়সীমা
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে ব্যর্থ হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা,নাম ও পদবি: ড. মহা: বশিরুল আলম, যুগ্মসচিব ভবন নং-০৮, নিচ তলা,জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়,বাংলাদেশ সচিবালয়,ঢাকা,ফোন:৫৮৩১৬১৫৭,ই-মেইল:lowbr@mhapsd.gov.bd,ওয়েব পোর্টাল: www.grs.gov.bd ৩০ কার্যদিবস
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে আপিল কর্মকর্তা নাম ও পদবি, মো: জাহাঙ্গীর আলম, অতিরিক্ত সচিব(আইন ও শৃঙ্খলা) ভবন নং-০৮, নিচ তলা,জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়,বাংলাদেশ সচিবালয়,ঢাকা, ফোন:৯৫৮৪০৮৮, ই-মেইল:lawwing@mhapsd.gov.bd,ওয়েব পোর্টাল: www.grs.gov.bd ২০ কার্যদিবস
আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে মন্ত্রিপরিষদ বিভাগের অভিযোগ ব্যবস্থাপনা সেল অভিযোগ গ্রহণ কেন্দ্র,৫ নং গেইট, বাংলাদেশ সচিবালয়, ঢাকা, ওয়েব: www.grs.gov.bd ৬০ কার্যদিবস

Share with :

Facebook Facebook