Wellcome to National Portal
জননিরাপত্তা বিভাগ স্বরাষ্ট্র মন্ত্রণালয়
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৭ মার্চ ২০২৪

অনিক ও আপিল-কর্মকর্তা

অভিযোগ ব্যবস্থাপনা পদ্ধতি (GRS):

সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন। তার কাছ থেকে সমাধান পাওয়া না গেলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুন।  

 

 

ক্রমিক নং কর্মকর্তার নাম ও পদবি কর্মকর্তার দায়িত্বভার যোগাযোগের ঠিকানা নিষ্পত্তির সময়সীমা
জনাব এস এম ফেরদৌস
যুগ্মসচিব (অতিরিক্ত দায়িত্ব: আইন অধিশাখা)
অভিযোগ নিষ্পত্তিকারী কর্মকর্তা (অনিক) 

ভবন নং-০৮, জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা

মোবাইল নং: ০১৫৫৫০২০৮৮০

ফোন: +৮৮০২৪৭১২৪৪১৪

ই-মেইল: lawbr@mhapsd.gov.bd

৩০ কার্যদিবস
জনাব এস এম ফেরদৌস
যুগ্মসচিব (শৃঙ্খলা অধিশাখা)
বিকল্প অভিযোগ নিষ্পত্তিকারী কর্মকর্তা 

ভবন নং-০৮, জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা

মোবাইল নং: ০১৫৫৫০২০৮৮০

ফোন: +৮৮০২৪৭১২৪৪১৪

ই-মেইল: disbr@mhapsd.gov.bd

৩০ কার্যদিবস

মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার

অতিরিক্ত সচিব (আইন ও শৃঙ্খলা অনুবিভাগ) 

আপিল কর্মকর্তা 

ভবন নং-০৮, জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা

মোবাইল নং: ০১৭১২২৯৭৬৭৭ 

ফোন: +৮৮০২২২৩৩৫৬৩৩৪
ই-মেইল: lawwing@mhapsd.gov.bd

২০ কার্যদিবস
আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে মন্ত্রিপরিষদ বিভাগের অভিযোগ ব্যবস্থাপনা সেল অভিযোগ গ্রহণ কেন্দ্র, ৫ নং গেইট, বাংলাদেশ সচিবালয়, ঢাকা, ওয়েব: www.grs.gov.bd ৬০ কার্যদিবস